September 21, 2024, 2:32 pm

সংবাদ শিরোনাম
দুর্নীতি বিরোধী জাতীয় সমন্বয় কমিটির উদ্যোগে ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুজাফর রহমান মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত জীবাশ্ম জ্বালানীর ব্যবহার বন্ধে কুড়িগ্রামে জলবায়ু ধর্মঘট খুলনা দৌলতপুর রেলস্টেশন ও মহসিন মোড় কাঁচাবাজারে এলাকাবাসীর উদ্যোগে পরিচ্ছন্নতা অভিযান সংসার রেখে ডলিতে আসক্ত কয়েছ৷ বিয়ে ছাড়াই এক সাথে বসবাস ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে তিন লাখ জাল টাকা এবং জাল টাকা তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদিসহ দুই জনকে গ্রেফতার করেছে র‌্যাব-১০ যশোরের সাবেক এসপি আশরাফুল সহ ১০ পুলিশের বিরুদ্ধে মামলা কুড়িগ্রামে পানি উন্নয়ন বোর্ডের জায়গায় প্রভাবশালীদের মৎস্য চাষ প্রতিষ্ঠার পর থেকে নাগরিক সুবিধা থেকে বঞ্চিত ক্ষেতলাল পৌরসভার বাসিন্দা উখিয়ায় রোহিঙ্গা শিবিরে বিদেশি পিস্তল ও গুলিসহ সন্ত্রাসী আটক কুড়িগ্রামের চিলমারীতে আশ্রয়নের ঘর বানিজ্য

ঝিনাইদহে ছাত্রলীগের দু’পক্ষেরধাওয়াপাল্টাধাওয়া,সংঘর্ষ ওইট-পাটকেলনিক্ষেপ, আহত-৫

মনিরুজ্জামানসুমন,ঝিনাইদহ :

ঝিনাইদহে ছাত্রলীগের দু’পক্ষেরমধ্যে ধাওয়াপাল্টাধাওয়া ও সংঘর্ষেরঘটনা ঘটেছে। এতেঅন্তত ৫ জনআহতহয়েছে। এ সময়একটি মোটরসাইকেলভাংচুরেরঘটনা ঘটেছে।
পুলিশজানায়, বাংলাদেশ পরিবেশআইনবিদ সমিতি (বেলা)’রআয়োজনেবৃহস্পতিবারসকালেশহরেরমকবুল হোসেনপ্লাজার তৃতীয়তলায়ফুডসাফারী রেস্টুরেন্টে বাংলাদেশ পরিবেশআইনবিদসমিতি (বেলা)’রআয়োজনেকমিউনিটিপরামর্শ সভাচলছিল।সভায়ঝিনাইদহশিশুপার্ক সংরক্ষণে আদালতেরআদেশএবংমামলাপরবর্তীপরিস্থিতিপর্যালোচনাকরাহয়।এক পর্যায়েসভারবিষয়নিয়েছাত্রলীগের দু’পক্ষেরমধ্যে বাক-বিতন্ডাহয়। পরেছাত্রলীগের দু’পক্ষশহরের এইচ এসএসসড়কেসংষর্ঘে জড়িয়েপড়ে। চলেধাওয়াপাল্টাধাওয়া। এতে দু’গ্রæপেরঅন্তত ৫ জনআহতহয়। খবর পেয়েপুলিশঘটনাস্থলে পৌঁছেপরিস্থিতিনিয়ন্ত্রনে আনে। এদিকে এ ঘটনাকে কেন্দ্র করেশহরেউত্তেজনাচলছে। পরিস্থিতি স্বাভাবিকরাখতেপুলিশ মোতায়েনকরাহয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/২০ আগষ্ট ২০২০/ইকবাল

Share Button

     এ জাতীয় আরো খবর